বহুল জিজ্ঞাসিত প্রশ্নসমূহ
-
রিটার্ন এবং রিফান্ড
-
অর্ডার ডেলিভারি
-
শুল্ক ছাড়পত্র এবং বাতিলকরণ
-
পেমেন্ট এবং ফি
-
প্রচারাভিযান এবং অফার
-
গোপনীয়তা এবং সাধারণ তথ্য
-
বৈধতা এবং নির্ভরযোগ্যতা
No Faq Found
প্রত্যাবর্তন নীতিমালা
দুর্ভাগ্যবশত, আমাদের কোনো এক্সচেঞ্জ পলিসি নেই। গ্রাহক ভুল, ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ, বা যন্ত্রাংশহীন/অসম্পূর্ণ পণ্য ফেরত দিতে পারেন। ক্ষতিগ্রস্থ পণ্যের ক্ষেত্রে, গ্রাহককে ডেলিভারির 3 দিনের মধ্যে নির্ধারিত ক্যুরিয়ার কোম্পানি এবং Ubuy-কে জানাতে হবে এবং অন্যান্য পরিস্থিতিতে ডেলিভারির পরে 7 দিনের জন্য রিটার্ন উইন্ডো খোলা থাকে। আমাদের পলিসি ডেলিভারির 7 দিন পরে গ্রাহকের উদ্বেগ সমাধানের জন্য নয়। অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী।
ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ বা ভুল পণ্য সম্পর্কিত সমস্যা জানাতে গ্রাহককে আমাদের সহায়তা দলের সাথে যোগাযোগ করতে হবে। গ্রাহক সহায়তা দলের সাথে যোগাযোগ করার পরে নিবন্ধিত ইমেল ঠিকানায় গ্রাহককে একটি লিঙ্ক প্রদান করা হবে।
শুধুমাত্র ভুল, ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ পণ্য (গুলি) বা যন্ত্রাংশহীন পণ্য (গুলি) রিটার্ন করা যাবে।
- গ্রাহককে অবশ্যই ডেলিভারির 7 দিনের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করতে হবে।
- পণ্যটি অবশ্যই অব্যবহৃত এবং পুনরায় বিক্রিযোগ্য অবস্থায় থাকতে হবে।
- পণ্যটি অবশ্যই ব্র্যান্ডের/উৎপাদকের বক্স, অক্ষত এমআরপি ট্যাগ, ইউজার ম্যানুয়াল এবং ওয়ারেন্টি কার্ড সহ তার মূল প্যাকেজিংয়ে থাকতে হবে।
- গ্রাহককে অবশ্যই পণ্যটির সঙ্গে থাকা সমস্ত আনুষাঙ্গিক সরঞ্জাম বা বিনামূল্যের উপহার সহ সম্পূর্ণরূপে ফেরত দিতে হবে।
- অভ্যন্তরীণ পোশাক, অন্তর্বাস, সাঁতারের পোষাক, বিউটি প্রোডাক্ট, সুগন্ধি/ডিওডোরেন্ট এবং বিনামূল্যের পোশাক, মুদি এবং রসজ্ঞ পণ্য়, গয়না, পোষ্যের জিনিস, বই, সঙ্গীত, চলচ্চিত্র, ব্যাটারি, ইত্যাদির মতো নির্দিষ্ট বিভাগ রিটান এবং রিফান্ডের জন্য যোগ্য নয়।
- লেবেল না থাকা পণ্য বা আনুষাঙ্গিক সরঞ্জাম।
- ডিজিটাল পণ্য।
- যে পণ্যগুলির সাথে কারসাজি করা হয়েছে বা সিরিয়াল নম্বর নেই।
- এমন পণ্য যা গ্রাহক দ্বারা ব্যবহৃত বা ইনস্টল হয়েছে।
- যে পণ্য সেটির আসল আকারে বা প্যাকেজিংয়ে নেই।
- রিফারবিশড পণ্য বা পূর্ব মালিকানাধীন পণ্য রিটার্নের জন্য যোগ্য নয়।
- যে পণ্যগুলি ক্ষতিগ্রস্থ নয়, ত্রুটিযুক্ত নয় বা যা অর্ডার করা হয়েছিল তার থেকে আলাদা নয়।
গ্রাহক ভুল, ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ, বা যন্ত্রাংশহীন/অসম্পূর্ণ পণ্য ফেরত দিতে পারেন। পণ্য় না থাকলে সেক্ষেত্রে গ্রাহককে ডেলিভারির 3 দিনের মধ্যে নির্ধারিত ক্যুরিয়ার কোম্পানি এবং Ubuy-কে জানাতে হবে এবং অন্যান্য পরিস্থিতিতে ডেলিভারির পরে 7 দিনের জন্য রিটার্ন উইন্ডো খোলা থাকে। আমাদের পলিসি ডেলিভারির 7 দিন পরে গ্রাহকের উদ্বেগ সমাধানের জন্য নয়। অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী।
গ্রাহক ভুল, ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ, বা যন্ত্রাংশহীন/অসম্পূর্ণ পণ্য ফেরত দিতে পারেন। ক্ষতিগ্রস্থ পণ্যের ক্ষেত্রে, গ্রাহককে ডেলিভারির 3 দিনের মধ্যে নির্ধারিত কুরিয়ার কোম্পানি এবং Ubuy-কে জানাতে হবে এবং অন্যান্য অবস্থার ক্ষেত্রে ডেলিভারির পরে 7 দিনের জন্য রিটার্ন উইন্ডো খোলা থাকে। আমাদের পলিসি ডেলিভারির 7 দিন পরে গ্রাহকের উদ্বেগ সমাধানের জন্য নয়। অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী।
যেকোনো পণ্য ফেরত দিতে গ্রাহককে অবশ্যই নিম্নলিখিত শর্ত পূরণ করতে হবে:
- গ্রাহককে অবশ্যই ডেলিভারির 7 দিনের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করতে হবে।
- পণ্যটি অবশ্যই অব্যবহৃত এবং পুনরায় বিক্রিযোগ্য অবস্থায় থাকতে হবে।
- পণ্যটি তার মূল প্যাকেজিংয়ে থাকা উচিত যার মধ্যে ব্র্যান্ডের/উৎপাদকের বক্স, ব্যবহারকারীর ম্যানুয়াল, ওয়ারেন্টি কার্ড এবং এমআরপি ট্যাগ অক্ষত থাকতে হবে।
- গ্রাহককে অবশ্যই পণ্যটির সঙ্গে থাকা সমস্ত আনুষাঙ্গিক সরঞ্জাম বা বিনামূল্যের উপহার সহ সম্পূর্ণরূপে ফেরত দিতে হবে।
ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ বা ভুল পণ্য সম্পর্কিত সমস্যা জানাতে গ্রাহককে আমাদের সহায়তা দলের সাথে যোগাযোগ করতে হবে।
গ্রাহককে অবশ্যই সমস্ত প্রয়োজনীয় ছবি এবং ভিডিও আপলোড করতে হবে যাতে সমস্যাটির একটি সংক্ষিপ্ত-বিশদ বিবরণ থাকে যা টিমকে মামলার তদন্তে সহায়তা করবে।
আরও জানতে, অনুগ্রহ করে আমাদের রিটার্ন নীতি দেখুন বা আমাদের সহায়তা দলের সাথে যোগাযোগ করুন।
প্রত্যর্পণ নীতি
রিফান্ডের ক্ষেত্রে, আমাদের গুদামে পণ্যটি প্রাপ্ত, পরিদর্শন এবং পরীক্ষা করার পরে তবেই রিফান্ড প্রক্রিয়া শুরু হবে। পণ্যটি রিফান্ডের জন্য যোগ্য বলে বিবেচিত হলে, রিফান্ডের পরিমাণ আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট/Ubuy অ্যাকাউন্ট/মূল পেমেন্ট পদ্ধতিতে জমা হবে।
আমরা রিফান্ড শুরু করলে, মূল পেমেন্ট পদ্ধতিতে পরিমাণ প্রতিফলিত হতে প্রায় 7-10 ব্যবসায়িক দিন সময় লাগবে। তবে, আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে রিফান্ডের ক্ষেত্রে আপনার ব্যাঙ্কের সেটেলমেন্ট পলিসি অনুসারে ভিন্ন হবে। Ucredit-এর ক্ষেত্রে 24-48 কর্ম ঘণ্টার মধ্যে আপনার Ubuy অ্যাকাউন্টে পরিমাণ প্রতিফলিত হবে। আরও তথ্যের জন্য আমাদের সহায়তা দলের সাথে যোগাযোগ করুন।
- আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিরীক্ষণ করুন কারণ আন্তঃব্যাঙ্ক লেনদেনের নিষ্পত্তিতে প্রত্যাশার চেয়ে বেশি সময় লাগতে পারে।
- আপনার ব্যাঙ্কের সাথে যোগাযোগ করুন এবং শেয়ার করার জন্য লেনদেন আইডি প্রস্তুত রাখুন।
- যদি আপনি এখনও টাকা ফেরত না পান, অনুগ্রহ করে আমাদের গ্রাহক সহায়তা দলের সাথে যোগাযোগ করুন।
একবার পণ্যটি আমাদের গুদামে ফিরে গেলে, আমরা একটি ফেরত শুরু করব। মূল অর্থপ্রদানের পদ্ধতিতে পরিমাণ প্রতিফলিত হতে প্রায় 7-10 ব্যবসায়িক দিন সময় লাগবে। যাইহোক, ব্যাঙ্কের সেটেলমেন্ট স্ট্যান্ডার্ড অনুযায়ী একই পরিবর্তিত হয়। Ucredit এর ক্ষেত্রে 24-48 কর্মঘণ্টার মধ্যে আপনার Ubuy অ্যাকাউন্টে পরিমাণ প্রতিফলিত হবে। আরো তথ্যের জন্য আমাদের সমর্থন দলের সাথে যোগাযোগ করুন.
গ্রাহক ভুল, ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ, বা যন্ত্রাংশহীন/অসম্পূর্ণ পণ্য ফেরত দিতে পারেন।
অর্ডার ডেলিভারি না হলে বা ট্রানজিটে হারিয়ে গেলে, রিফান্ড করা হবে।
অনুগ্রহ করে আরও বিস্তারিত জানার জন্য শিপিং পলিসি পড়ুন এবং আমাদের গ্রাহক পরিষেবার সঙ্গে যোগাযোগ করুন।
অর্ডার
আপনি আপনি আপনার অর্ডার কনফার্মেশন ইমেল/এসএমএসে যে "ট্র্যাক অর্ডার লিঙ্ক" পাবেন তার সাহায্যে আপনার অর্ডার ট্র্যাক করতে পারেন।
আপনি আমাদের ওয়েবসাইটে অর্ডার ট্র্যাক করতে পেজের নীচে উপলব্ধ "ট্র্যাক অর্ডার" বিকল্পে ক্লিক করতে পারেন।
অ্যাপ ব্যবহারকারীরা মেনু আইকনে উপলব্ধ "অর্ডার ট্র্যাক করুন" বিকল্পটি দেখতে পারেন। আরও সহায়তার জন্য আমাদের সহায়তা দলের সাথে নির্দ্বিধায় যোগাযোগ করুন।
দুর্ভাগ্যবশত, একবার অর্ডার দিলে আমরা পণ্যটি পরিবর্তন করতে পারব না।
হ্যাঁ, অনুরোধের ভিত্তিতে একটি অর্ডার ইনভয়েস প্রদান করা যেতে পারে। অনুগ্রহ করে সহায়তার জন্য গ্রাহক পরিষেবা দলের সাথে যোগাযোগ করুন।
- আপনি যে পণ্যটি খুঁজছেন তা খুঁজে পেতে আমাদের গ্লোবাল সার্চ ইঞ্জিনে যান।
- পণ্য সম্পর্কে আরও বিবরণ দেখতে পছন্দসই পণ্যটিতে ক্লিক করুন।
- আপনার পছন্দসই আইটেম নির্বাচন করুন এবং আপনার পছন্দসই আকার এবং পরিমাণ নির্বাচন করুন। নির্বাচন করা হলে "কার্টে যোগ করুন" এ ক্লিক করে চালিয়ে যান।
- আপনার কার্ট দেখতে, "কার্ট দেখুন বোতাম" নির্বাচন করুন। এরপরে, আপনি যদি আরও আইটেম যোগ করতে চান তবে আপনি "শপিং চালিয়ে যান" নির্বাচন করতে পারেন বা চেকআউট করতে চাইলে "নিরাপদ চেকআউটে এগিয়ে যান"
- ডিসকাউন্ট কুপন থাকলে তা প্রয়োগ করুন
- আপনি যদি অতিথি হিসাবে চালিয়ে যেতে চান তবে এগিয়ে যেতে আপনার ইমেল ঠিকানা এবং শিপিং তথ্য লিখুন।
- আপনি যদি রিটার্ন করবেন এমন একজন গ্রাহক হন, তাহলে অনুগ্রহ করে এগিয়ে যেতে আপনার লগইন লিখুন।
- আপনি যদি একজন নতুন গ্রাহক হন এবং নিবন্ধন করতে চান তবে আপনার যোগাযোগের বিবরণ দিয়ে নিবন্ধন করুন।
- এগিয়ে যেতে আপনার শিপিং পদ্ধতি বেছে নিন।
- আপনার পছন্দের পেমেন্ট পদ্ধতিতে ক্লিক করুন এবং পেমেন্ট করতে এগিয়ে যান বিকল্পে ক্লিক করুন।
- আমরা আপনার পেমেন্ট পেলে আপনার অর্ডার করা হবে।
অর্ডার ডেলিভারি না করা হলে, সহায়তার জন্য আমাদের গ্রাহক সহায়তা বা নির্ধারিত ক্যুরিয়ার কোম্পানির সাথে যোগাযোগ করুন।
ডেলিভারি
অর্ডার সাধারণত চেকআউটের সময় গ্রাহক দ্বারা নির্বাচিত শিপিং পদ্ধতি অনুসারে উল্লিখিত নির্দিষ্ট সময়ের মধ্যে ডেলিভারি করা হয়।
যখন গ্রাহককে কাস্টম ফি পরিশোধ করতে হয়, তখন চার্জ পরিশোধের পর ডেলিভারি নিশ্চিত করা হবে।
হ্যাঁ, ডেলিভারির আগে আপনি কুরিয়ার কোম্পানি থেকে একটি কল/এসএমএস পাবেন। আপনি সেই অনুযায়ী ডেলিভারির সময় স্থির করতে পারেন।
- যদি আপনার দেশে বিকল্পটি পাওয়া যায়। আপনি শুল্ক, শুল্ক এবং কর অগ্রিম বা ডেলিভারির সময় পরিশোধ করার জন্য বেছে নিতে পারেন। এই বিকল্পটি উপলব্ধ এবং চেকআউটের সময় গণনা করা হয়।
- দেশের উপর নির্ভর করে। শুল্ক, এবং কর আগে থেকে চার্জ করা হতে পারে এবং চেকআউটে গণনা করা হতে পারে। ডেলিভারির সময় গ্রাহককে কিছু দিতে হবে না এবং ক্যুরিয়ার কোম্পানি কোনো চার্জ নিলে, সহায়তার জন্য আমাদের গ্রাহক সহায়তার সাথে যোগাযোগ করুন।
- কিছু দেশে, শুল্ক, শুল্ক এবং কর আগে থেকে চার্জ করা হয় না। গ্রাহককে নির্ধারিত ক্যুরিয়ার সার্ভিসে এই চার্জগুলি দিতে হবে।
আপনার অর্ডারের আইটেমগুলি আপনাকে একাধিক শিপমেন্টে পাঠানো হতে পারে যাতে সেগুলি যত তাড়াতাড়ি সম্ভব আপনার কাছে পৌঁছায়!
চিন্তা করবেন না! যেকোনো শিপিং আপনার অর্ডারে শুধুমাত্র একবার যোগ করা হয়। আপনি যদি একাধিক শিপমেন্টের মাধ্যমে আপনার অর্ডার গ্রহণ করেন তবে আপনাকে এগুলি আবার দিতে হবে না।
শুল্ক ছাড়পত্র
- যদি শুল্ক অগ্রিম পরিশোধ করা হয়, তাহলে: ডেলিভারির সময় গ্রাহককে কিছু দিতে হবে না এবং ক্যুরিয়ার কোম্পানি কোনো চার্জ নিলে, সহায়তার জন্য আমাদের গ্রাহক সহায়তার সাথে যোগাযোগ করুন।
- যে ক্ষেত্রে শুল্ক এবং কর অগ্রিম চার্জ করা হয় না। সেই ক্ষেত্রে ডেলিভারির সময় গ্রাহককে এই চার্জগুলি দিতে হবে।
ক্যুরিয়ার কোম্পানি সাধারণত কাস্টমস ক্লিয়ারেন্স পদ্ধতি সামলায়। কাস্টমস কর্তৃপক্ষ গ্রাহকের কাছ থেকে একটি জরুরি ঘোষণা বা অতিরিক্ত নথি চাইতে পারে। আপনাকে যত তাড়াতাড়ি সম্ভব ক্যুরিয়ার কোম্পানিকে সমস্ত প্রয়োজনীয় নথি এবং কাগজপত্র প্রদান করতে হবে যাতে তারা সেগুলি কাস্টমস কর্তৃপক্ষের কাছে দেখাতে পারে।
যখন অর্ডারের সাথে কাস্টমস অগ্রিম অর্থ প্রদান করা হয় না, তখন গ্রাহক কাস্টমস চার্জ প্রদান, প্রয়োজনীয় নথিপত্রের ব্যবস্থা করা এবং কাস্টমস থেকে চালানটি ক্লিয়ার করার জন্য দায়ী।
Ubuy ওয়েবসাইটের মাধ্যমে গ্রাহকের দ্বারা করা এই জাতীয় প্রতিটি ক্রয়ের ক্ষেত্রে, সমস্ত ক্ষেত্রে গন্তব্য দেশে প্রাপক "রেকর্ডের আমদানিকারক" হবেন এবং পণ্য(গুলি) জন্য উল্লিখিত গন্তব্য দেশের সমস্ত আইন ও প্রবিধান মেনে চলতে হবে। Ubuy ওয়েবসাইটের মাধ্যমে কেনা।
কুরিয়ার কোম্পানি সাধারণত কাস্টমস ক্লিয়ারেন্স পদ্ধতির যত্ন নেয়। সঠিক কাগজপত্র/নথিপত্র/ঘোষণা/সরকারি লাইসেন্স বা 'রেকর্ডের আমদানিকারক' থেকে প্রয়োজনীয় শংসাপত্রের অনুপস্থিতির কারণে কাস্টমস ক্লিয়ারেন্স প্রক্রিয়ায় চালানটি আটকে রাখা হলে:
- যদি 'রেকর্ডের আমদানিকারক' কাস্টম কর্তৃপক্ষকে প্রয়োজনীয় নথি এবং কাগজপত্র সরবরাহ করতে ব্যর্থ হয় এবং ফলস্বরূপ পণ্য (গুলি) কাস্টমস দ্বারা বাজেয়াপ্ত করা হয়, Ubuy ফেরত প্রদান করবে না। অতএব, আমরা দৃঢ়ভাবে সুপারিশ করছি যে আপনি অগ্রিম প্রস্তুতি নিন এবং কাস্টম কর্তৃপক্ষের অনুরোধের সময় প্রাসঙ্গিক নথি জমা দিন।
- গ্রাহকের পক্ষ থেকে অনুপস্থিত/অনুপস্থিত কাগজপত্র ইত্যাদির ক্ষেত্রে চালানটি আমাদের গুদামে ফেরত দেওয়া হলে, Ubuy শুধুমাত্র গ্রাহককে পণ্যের ক্রয় মূল্য ফেরত দেবে। শিপিং এবং রিটার্ন চার্জ রিফান্ডে অন্তর্ভুক্ত করা হবে না।
- Product category and price
- Shipping costs and package weight
- Customs clearance channel
- Storage charges may apply if there is any delay in submitting the required paperwork.
- Customs duty-based import taxes
- Import duties are levied in accordance with the destination country's tariff schedule.
- The customer may receive multiple shipments for a single order; customs charges will be applied to every shipment accordingly.
চালানের বিলম্ব এড়াতে, কাস্টমস আপনার পক্ষ থেকে নিম্নলিখিত নথির প্রয়োজন হতে পারে:
- National ID
- Tax ID
- Passport
- Proof of Payment
- End use of the item
- Doctor prescription
- NOC
কাস্টমস কর্তৃপক্ষের উপরে তালিকাভুক্ত নয় এমন অতিরিক্ত নথিরও প্রয়োজন হতে পারে। ক্লিয়ারেন্সের উদ্দেশ্যে একটি নির্দিষ্ট নথির প্রয়োজন হলে কুরিয়ার কোম্পানি আপনাকে অবহিত করা হবে।
অগ্রিম কাস্টমস চার্জের জন্য, অন্য কোনো চার্জ নেওয়া হবে না।
কাস্টম চার্জ অগ্রিম গ্রহণ না করা থাকলে, ক্যুরিয়ার কোম্পানি নিম্নলিখিত চার্জগুলি সংগ্রহ করতে পারে:
- ডিসবার্সমেন্ট চার্জ
- যদি গ্রাহক নির্দিষ্ট সময়ের মধ্যে প্রয়োজনীয় নথি দিতে না পারেন তাহলে বন্ডেড স্টোরেজ
- কর
- হ্যান্ডলিং ফি
- প্রশাসনিক চার্জ
বাতিলকরণ
- In the event that the order is not processed by the seller, a complete refund will promptly be issued from our side once the cancellation of the order is confirmed.
- Conversely, if the item you've ordered has been dispatched by the seller prior to cancellation, it is important to note that a minimal Cancellation Charge may apply. This fee is designed to cover any handling or processing costs incurred by the seller up to the point of dispatch, ensuring a fair and transparent approach to cancellations after the product has left their premises.
- Furthermore, when the product has been dispatched from our warehouse to your country, it is essential to understand that the cancellation option may no longer be available due to the logistical complexities involved in international shipping.
- আপনার অ্যাকাউন্টে যান
- সম্প্রতি স্থাপন করা বিকল্পের অধীনে, বাতিল এ ক্লিক করুন এবং আপনার অনুরোধ রাখুন।
- অর্ডার বাতিল করার বিকল্প উপলব্ধ না হলে, অর্ডার বাতিলের জন্য আমাদের গ্রাহক সহায়তা দলের সাথে যোগাযোগ করুন।
পেমেন্ট
Ubuy শিপিং এবং কাস্টম চার্জ ছাড়া অতিরিক্ত কিছু চার্জ করে না। আপনি যখন একটি নির্দিষ্ট মুদ্রায় পেমেন্ট করেন, তখন আপনার ব্যাঙ্ক মুদ্রার পার্থক্যের জন্য চার্জ করতে পারে যদি লেনদেনের পরিমাণ মার্কিন ডলার ($), ইউরো (€) বা অন্য কোনো মুদ্রায় হয়।
নীচে প্রচলিত পেমেন্ট বিকল্পগুলি রয়েছে।
- PayPal
- VISA/Mastercard
অন্যান্য পেমেন্টের বিকল্প ওয়েবসাইটের নীচে পাওয়া যাবে
- আপনার ব্যাঙ্ক/কার্ড স্টেটমেন্ট চেক করুন এবং দেখুন আপনার অ্যাকাউন্টে অর্থ পাঠানো হয়েছে কিনা।
- 24 ঘণ্টা অপেক্ষা করুন কেটে নেওয়া অর্থ নিজে থেকেই আপনার অ্যাকাউন্টে ফেরত পাঠানো হবে।
- আরও সহায়তার জন্য আমাদের সহায়তা দলের সাথে যোগাযোগ করুন।
- অগ্রিম কাস্টমস পেমেন্টের ক্ষেত্রে: শুল্ক/আমদানি শুল্ক এবং চেকআউটের সময় আরোপিত কর হল একটি অনুমান মাত্র এবং এটি সঠিক নয়। যদি প্রকৃত শুল্ক ফি অর্ডার দেওয়ার সময় নেওয়া আনুমানিক শুল্ক ফি এর বেশি হয়, তাহলে UBUY চার্জ করা অতিরিক্ত ফি প্রদান করবে।
- যদি শুল্ক অগ্রিম পরিশোধ করা না হয়, তাহলে: শুল্ক/আমদানি শুল্ক এবং কর কর্তৃপক্ষ দ্বারা গণনা করা হবে।
মুলতুবি থাকা বা বাতিল করা অর্ডারের স্থিতি মানে আমরা আপনার কাছ থেকে পেমেন্ট পাইনি। যদি আপনার অ্যাকাউন্ট থেকে অর্ডারের পরিমাণ কেটে নেওয়া হয় এবং আপনার অর্ডারের স্থিতি এখনও মুলতবি বা বাতিল করা হয়েছে বলে দেখায়, তাহলে আপনি হয় কয়েকদিন অপেক্ষা করতে পারেন আপনার অ্যাকাউন্টে অর্থ ফেরতের জন্য অথবা আরও সহায়তার জন্য আমাদের গ্রাহক সেবায় যোগাযোগ করুন।
প্রচারাভিযান এবং অফার
প্রচার এবং অফারগুলির অধীনে থাকা শর্তাবলী শুধুমাত্র বৈধ এবং সীমিত সময়ের জন্য প্রযোজ্য। এই শর্তাবলী ইতোমধ্যেই ছাড় দেওয়া পণ্যের জন্য প্রযোজ্য নয়।
আপনাকে অবশ্যই কার্ট পেজে বা চেকআউট পেজের উপযুক্ত ক্ষেত্রে আপনার ডিসকাউন্ট কুপন কোড লিখতে হবে। অনুগ্রহ করে নিশ্চিত করুন যে প্রদত্ত বাক্সে কোডটি টাইপ বা পেস্ট করার সময় কোডের আগে এবং পরে কোনো অতিরিক্ত স্পেস নেই।
কুপন কোড শুধুমাত্র পণ্যের মূল্যের উপর প্রযোজ্য। ডিসকাউন্ট শিপিং এবং কাস্টমস চার্জের ক্ষেত্রে প্রযোজ্য হয় না।
গোপনীয়তা এবং সাধারণ তথ্য
- আমরা আমাদের ওয়েবসাইটে কুকি ব্যবহার করি ভিজিটর পরিসংখ্যান সংগ্রহ করতে, বিজ্ঞাপনের উদ্দেশ্যে এবং আমাদের ওয়েবসাইটের ব্যবহারকারীর অভিজ্ঞতা বাড়ানোর জন্য। আমরা প্রয়োজনে বারবার এই তথ্য আপডেট করতে পারি।
- আপনি আমাদের ওয়েবসাইটে যে কুকিগুলি ব্যবহার করেন সে সম্পর্কিত তথ্য সম্পর্কে জানতে নিয়মিত এই পেজে যাওয়া বাঞ্ছনীয়।
- আপনার সম্মতি - আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করার সময় কুকি স্বীকার করার বিকল্পে ক্লিক করে আমাদের এবং আমাদের পরিষেবা প্রদানকারীদের দ্বারা কুকি ব্যবহারে সম্মত হচ্ছেন।
- আমি কি আমার সম্মতি প্রত্যাহার করতে পারি?
হ্যাঁ। আপনি যদি আপনার সম্মতি প্রত্যাহার করতে চান তবে আপনাকে আপনার ওয়েব ব্রাউজার সেটিংসে আপনার ডিভাইসে সঞ্চিত কুকিগুলি মুছে ফেলতে হবে। এছাড়াও, আপনার ডিভাইসে কুকি সংরক্ষণ করা থেকে বিরত রাখতে ভবিষ্যতে কুকি নিষ্ক্রিয় করার জন্য আপনার ওয়েব ব্রাউজার সেটিংস পরিবর্তন করুন।
'আমাদের সাথে যোগাযোগ করুন' পেজে দেওয়া বিশদ বিবরণ ব্যবহার করে আপনি আমাদের কল করতে পারেন, ইমেল বা লাইভ চ্যাটের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।
ফুলফিল্ড পণ্য হল সেই সমস্ত পণ্য যা আমরা স্টোরের দেশগুলির (মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, চীন, জাপান, হংকং এবং কোরিয়া) বিক্রেতাদের কাছ থেকে ব্যবস্থা করি। এই পণ্যগুলি নির্বাচিত সময়ের মধ্যে আপনার কাছে পৌঁছে দেওয়া হবে।
নন-ফুলফিল্ড পণ্যগুলি হল সেই সমস্ত পণ্য যা আপনাকে থার্ড-পার্টি সেলারদের মাধ্যমে উপলভ্য করানো হয়। এই ব্যবসায়ীদের নিজেদের স্টোর দেশগুলির বাইরে অবস্থিত। সুতরাং, এই জাতীয় পণ্য সরবরাহ করতে 10 থেকে 40 দিন সময় লাগতে পারে। আমাদের গুদাম শিপমেন্ট পেলে আমরা ডেলিভারি দ্রুত করতে করি।
সমস্যা সমাধান
অর্ডার দেওয়ার আগে আপনার ব্রাউজারের কুকিজ পরিষ্কার করুন।
- টুলে যান
- ইতিহাস পরিষ্কার করুন
- কুকিজ পরিষ্কার করুন
- আপনার ব্রাউজার রিস্টার্ট/রিফ্রেশ করার পর অনুগ্রহ করে এগিয়ে যান।.
আপনি যে ব্রাউজারটি ব্যবহার করেন তার উপর নির্ভর করে এই পথটি কিছুটা ভিন্ন হতে পারে।
আপনি যদি এখনও আপনার অর্ডার দিতে না পারেন, তাহলে আরও সহায়তার জন্য আমাদের গ্রাহক সহায়তা দলের সাথে যোগাযোগ করুন।
নিরাপত্তা
সফলভাবে পেমেন্টের পর উৎপন্ন অনলাইন ইনভয়েস ব্যবহার করে সমস্ত পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া হয়।
সমস্ত ডেলিভারি ঠিকানা অর্ডারের ইতিহাসে রেকর্ড করা হয় এবং ডেলিভারির আগে আমাদের নিজ নিজ বিভাগ দ্বারা যাচাই করা হয়।
সিস্টেম যদি কোনো লেনদেনকে জালিয়াতি হিসেবে চিহ্নিত করে, তাহলে আমরা জালিয়াতি শনাক্ত করতে ব্যবহৃত সমস্ত প্যারামিটার বিশ্লেষণ করে এটি যাচাই করি। সন্দেহ হলে, লেনদেনটি বাতিল করা হবে এবং 7 কার্যদিবসের মধ্যে রিফান্ড করা হবে।
বৈধতা
Ubuy হল একটি বৈধ গ্লোবাল ই-কমার্স প্ল্যাটফর্ম, যার সদর দপ্তর কুয়েতে অবস্থিত। এটি একটি বিশ্বস্ত ক্রস বর্ডার শপিং প্ল্যাটফর্ম, বিশ্বজুড়ে যার লক্ষ লক্ষ ক্রেতা রয়েছে যারা সেরা গ্রাহক পরিষেবার অভিজ্ঞতায় বিশ্বাস করে
Ubuy-এ আমরা যে 180টিরও বেশি দেশে কাজ করি সেই সমস্ত দেশের ই-কমার্স প্রোটোকল এবং নিয়ম কঠোরভাবে মেনে চলি। আমরা আপনার সমস্ত চাহিদা এবং প্রয়োজনীয়তা পূরণের জন্য আমাদের কর্মকাণ্ড পরিবর্তন এবং কাস্টমাইজ করে ই-কমার্সের ক্রমাগত পরিবর্তনশীল বিশ্বের সাথে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করি।
Ubuy-এর মাধ্যমে করা সমস্ত লেনদেন অত্যন্ত নিরাপদ। আমাদের মূল্যবান গ্রাহকদের সম্পূর্ণ নিরাপত্তা এবং সুরক্ষা নিশ্চিত করতে আমরা আমাদের পেমেন্ট প্রক্রিয়ায় উন্নত এনক্রিপশন সিস্টেম ব্যবহার করি কোনো অসম্ভাব্য ঘটনা বা ভুল বা ক্ষতিগ্রস্ত পণ্য সম্পর্কিত বিরোধের ক্ষেত্রে, Ubuy তার নিয়ম অনুসারে সম্পূর্ণ রিফান্ড করে।
আপনি বছরের পর বছর ধরে আমাদের যে সমর্থন দিয়েছেন তার জন্য আপনাকে ধন্যবাদ। We really value and appreciate that and will continue to provide better services every time you shop with us.
নির্ভরযোগ্যতা
2012 সালে প্রতিষ্ঠার পর থেকে Ubuy 10,500,000 এর বেশি প্যাকেজ ডেলিভারি করেছে। এটি বিশ্বব্যাপী 180টিরও বেশি দেশে লক্ষ লক্ষ গ্রাহকদের ব্র্যান্ডেড এবং খাঁটি পণ্য সরবরাহ করছে। এর সদর দফতর কুয়েতে, নিরবচ্ছিন্ন অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করতে এটি সর্বশেষ প্রযুক্তি ব্যবহার করে অত্যন্ত নিরাপদ ওয়েবসাইট পরিষেবা প্রদান করে।
Ubuy আমাদের মূল্যবান গ্রাহকদের সম্পূর্ণ নিরাপত্তা এবং সুরক্ষা নিশ্চিত করতে পেমেন্ট প্রক্রিয়ার জন্য উন্নত এনক্রিপশন সিস্টেম সহ অত্যন্ত নিরাপদ ওয়েবসাইট প্রদান করে।
সর্বশেষ সুরক্ষিত প্রযুক্তির ব্যবহারUbuy HTTPS-এ চলে, যা আরও নিরাপদ ট্রান্সফার প্রোটোকল। আপনার ব্রাউজার এবং ওয়েবসাইটের মধ্যে সমস্ত যোগাযোগ এনক্রিপ্ট করা হয়, যার অর্থ হল সমস্ত লেনদেন এখন আরও নিরাপদ। সমস্ত গ্রাহকের তথ্য নিরাপদ এবং গোপনীয় রাখা সুনিশ্চিত করতে সমস্ত ব্যক্তিগত তথ্য নিরাপদ নেটওয়ার্ক দ্বারা সুরক্ষিত রাখা হয়।
এছাড়াও, সিকিউর সকেট লেয়ার (SSL) প্রযুক্তির মাধ্যমে তথ্য এনক্রিপ্ট করা হয় এবং ওয়েবসাইটটি নিয়মিত স্ক্যান করা হয়। সমস্ত লেনদেন গেটওয়ে প্রোভাইডারের মাধ্যমে প্রক্রিয়া করা হয় এবং আমাদের সার্ভারে সংরক্ষণ বা প্রক্রিয়া করা হয় না।
ডেলিভারি সুরক্ষা এবং রিফান্ডUbuy-এ, আপনার প্যাকেজের নিরাপত্তা আমাদের কাছে গুরুত্বপূর্ণ। ফ্লাইটের দেরি বা খারাপ আবহাওয়ার কারণে হতে পারে এমন যেকোনো বিলম্বের সময় আমরা আপনার প্যাকেজ পরিচালনা করতে সর্বদা প্রস্তুত। আমরা নিশ্চিত করছি যে কাস্টম ক্লিয়ারেন্স পদ্ধতি স্ট্রিমলাইন করে এবং জাতীয় ছুটির দিনগুলিতেও কাজ করার মাধ্যমে প্যাকেজ আপনার কাছে সময়মত ডেলিভারি করা হয়।
Ubuy সর্বোত্তম গ্রাহক পরিষেবার অভিজ্ঞতায় বিশ্বাস করে, তাই কোনো অসম্ভাব্য ঘটনার ক্ষেত্রে, Ubuy রিফান্ড পলিসি অনুযায়ী সম্পূর্ণ রিফান্ড করা হয়
সম্পূর্ণ তথ্যের জন্য আমাদের ওয়েবসাইট দেখুন। আপনার যদি কোনো সন্দেহ এবং প্রশ্ন থাকে, অনুগ্রহ করে info@ubuy.com-এ যেকোনো সময় আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা আপনাকে সাহায্য করতে সর্বদা প্রস্তুত ও খুশি এবং আমাদের সাথে পাবেন সেরা অভিজ্ঞতা।