কার্টে যোগ করা হয়েছে

রিটার্ন এবং রিফান্ড নীতি

আপনি কি একটি ভুল, ক্ষতিগ্রস্থ, ত্রুটিপূর্ণ পণ্য(গুলি) বা যন্ত্রাংশহীন পণ্য(গুলি) পেয়েছেন? কোনো চিন্তা নেই, আমাদের সহায়তা এবং অপারেশন টিম আপনাকে সর্বোত্তম উপায়ে সহায়তা করতে এখানে রয়েছে। আমাদের লক্ষ্য হল গ্রাহকদের অসামান্য পরিষেবা প্রদান করা।

রিটার্ন নীতি এবং পদ্ধতি

গ্রাহক ভুল, ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ, বা যন্ত্রাংশহীন/অসম্পূর্ণ পণ্য ফেরত দিতে পারেন। ক্ষতিগ্রস্থ পণ্যের ক্ষেত্রে, গ্রাহককে ডেলিভারির 3 দিনের মধ্যে নির্ধারিত ক্যুরিয়ার কোম্পানি এবং Ubuy-কে জানাতে হবে এবং অন্যান্য পরিস্থিতিতে ডেলিভারির পরে 7 দিনের জন্য রিটার্ন উইন্ডো খোলা থাকে। আমাদের নীতি ডেলিভারির 7 দিন পরে গ্রাহকের উদ্বেগ সমাধানের জন্য নয়। অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী।

যেকোনো পণ্য ফেরত দিতে গ্রাহককে অবশ্যই নিম্নলিখিত শর্ত পূরণ করতে হবে:

  1. গ্রাহককে অবশ্যই ডেলিভারির 7 দিনের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করতে হবে।
  2. পণ্যটি অবশ্যই অব্যবহৃত এবং পুনরায় বিক্রিযোগ্য অবস্থায় থাকতে হবে।
  3. পণ্যটি অবশ্যই ব্র্যান্ডের/উৎপাদকের বক্স, অক্ষত এমআরপি ট্যাগ, ইউজার ম্যানুয়াল এবং ওয়ারেন্টি কার্ড সহ তার মূল প্যাকেজিংয়ে থাকতে হবে।
  4. গ্রাহককে অবশ্যই পণ্যটির সঙ্গে থাকা সমস্ত আনুষাঙ্গিক সরঞ্জাম বা বিনামূল্যের উপহার সহ সম্পূর্ণরূপে ফেরত দিতে হবে।

ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ বা ভুল পণ্য সম্পর্কিত সমস্যা জানাতে গ্রাহককে আমাদের সহায়তা দলের সাথে যোগাযোগ করতে হবে।

গ্রাহককে অবশ্যই একটি সংক্ষিপ্ত বিবরণ সহ প্রয়োজনীয় সমস্ত ছবি এবং ভিডিও সরবরাহ/আপলোড করতে হবে, এগুলি দলকে অনুসন্ধানে সহায়তা করবে।

পণ্যের বিভাগ এবং ফেরতের অযোগ্য সম্পর্কিত শর্তাবলী:

  1. অভ্যন্তরীণ পোশাক, অন্তর্বাস, সাঁতারের পোষাক, বিউটি প্রোডাক্ট, সুগন্ধি/ডিওডোরেন্ট এবং বিনামূল্যের পোশাক, মুদি এবং রসজ্ঞ পণ্য়, গয়না, পোষ্যের জিনিস, বই, সঙ্গীত, চলচ্চিত্র, ব্যাটারি, ইত্যাদির মতো নির্দিষ্ট বিভাগ রিটান এবং রিফান্ডের জন্য যোগ্য নয়।
  2. লেবেল না থাকা পণ্য বা আনুষাঙ্গিক সরঞ্জাম।
  3. ডিজিটাল পণ্য।
  4. যে পণ্যগুলির সাথে কারসাজি করা হয়েছে বা সিরিয়াল নম্বর নেই৷
  5. এমন পণ্য যা গ্রাহক দ্বারা ব্যবহৃত বা ইনস্টল হয়েছে।
  6. যে পণ্য সেটির আসল আকারে বা প্যাকেজিংয়ে নেই।
  7. রিফারবিশড পণ্য বা পূর্ব মালিকানাধীন পণ্য রিটার্নের জন্য যোগ্য নয়।
  8. যে পণ্যগুলি ক্ষতিগ্রস্থ নয়, ত্রুটিযুক্ত নয় বা যা অর্ডার করা হয়েছিল তার থেকে আলাদা নয়।

রিফান্ড নীতি এবং পদ্ধতি

রিটার্নের ক্ষেত্রে, আমাদের গুদামে পণ্যটি প্রাপ্ত, পরিদর্শন এবং পরীক্ষা করার পরে এটি রিফান্ডের যোগ্যতার মানদণ্ড পূরণ করলে তবেই রিফান্ড প্রক্রিয়া শুরু হবে। অনুসসন্ধানের দায়িত্ব থাকা দলের দ্বারা পরিচালিত অনুসন্ধানের উপর নির্ভর করে রিফান্ড অনুমোদন বা প্রত্যাখ্যান করা হয়।

আমরা রিফান্ড শুরু করলে, মূল পেমেন্ট পদ্ধতিতে পরিমাণ প্রতিফলিত হতে প্রায় 7-10 ব্যবসায়িক দিন সময় লাগবে। তবে, ব্যাঙ্কের সেটেলমেন্ট স্ট্যান্ডার্ড অনুযায়ী তা পরিবর্তিত হতে পারে। Ucredit-এর ক্ষেত্রে 24-48 কর্ম ঘণ্টার মধ্যে আপনার Ubuy অ্যাকাউন্টে পরিমাণ প্রতিফলিত হবে। আরও তথ্যের জন্য আমাদের সহায়তা দলের সাথে যোগাযোগ করুন।

ভুল, ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ পণ্য (গুলি) বা যন্ত্রাংশহীন পণ্যের(গুলি)ক্ষেত্রে কাস্টম, শুল্ক, কর এবং ভ্যাট রিফান্ডের নীতি:

  1. যদি Ubuy গ্রাহকের কাছ থেকে শুল্ক, ডিউটি, কর বা ভ্যাট আগে থেকে চার্জ করে, তবে পেমেন্ট গেটওয়েতে রিফান্ড দেওয়া হবে।
  2. যদি Ubuy কাস্টম, শুল্ক, কর বা ভ্যাট অগ্রিম চার্জ না করে, তাহলে পরিমাণ শুধুমাত্র Ucredit হিসাবে রিফান্ড দেওয়া হবে।

অনুগ্রহ করে মনে রাখবেন যে শুল্ক, কর এবং ভ্যাট রিফান্ড দেওয়া হবে না যদি না ভুল, ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ বা যন্ত্রাংশহীন/ অসম্পূর্ণ পণ্য ডেলিভারি করা হয়।

সেলের আইটেম:

যে পণ্যগুলি কোনো সেল/প্রোমোশনাল অফারের অঙ্গ, সেগুলি ত্রুটিপূর্ণ না হলে রিফান্ড দেওয়া যাবে না।